শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৩ মার্চ, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ৩ মার্চ, ২০১৭ ০০:০১

পলাতক থেকে পত্রিকা প্রকাশ

ছেলেসহ রাগীব আলীর বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ শেষ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ছেলেসহ রাগীব আলীর বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ শেষ

পলাতক থাকা অবস্থায় পত্রিকা প্রকাশের অভিযোগে দায়েরকৃত মামলায় শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ কার্যক্রম শেষ হয়েছে। গতকাল সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালতে এ সাক্ষ্য গ্রহণ কার্যক্রম শেষ হয়। পরে আদালত যুক্তিতর্ক উপস্থাপনের জন্য আগামী ৬ মার্চ তারিখ ধার্য করেছে।

আদালতের এপিপি মাহফুজুর রহমান জানান, গতকাল আদালতে তিনজন সাক্ষী সাক্ষ্য দিয়েছেন। পরে যুক্তিতর্কের জন্য আদালত তারিখ ধার্য করে।

সিলেটের তারাপুর চা বাগান দখল সংক্রান্ত দুটি মামলায় রাগীব আলী ও তার ছেলেসহ ছয়জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। পরে ছেলেকে নিয়ে ভারতে পালিয়ে যান রাগীব আলী। কিন্তু পলাতক থাকা অবস্থায় তারা দৈনিক সিলেটের ডাক পত্রিকা সম্পাদনা করেন। ওই সময় রাগীব আলী সিলেটের ডাক পত্রিকার সম্পাদকমণ্ডলীর সভাপতি এবং আবদুল হাই সম্পাদক ছিলেন। এমন অভিযোগে গত বছরের ৮ সেপ্টেম্বর সুনামগঞ্জের ছাতক প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য গিয়াস উদ্দিন তালুকদার রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে মামলা করেন। পরে আদালত আসামিদের বিরুদ্ধে সমন জারি করেছিলেন। তবে সমনের জবাব না দেওয়ায় গত বছরের অক্টোবরে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

প্রসঙ্গত, তারাপুর চা বাগান দখল সংক্রান্ত জালিয়াতি মামলায় ছেলেসহ রাগীব আলীর ১৪ বছর করে কারাদণ্ড দিয়েছে আদালত। অন্যদিকে আত্মসাৎ মামলার রায় ঘোষণার অপেক্ষায় রয়েছে।


আপনার মন্তব্য