শিরোনাম
১৯ মার্চ, ২০২৩ ১৫:১১

আইপিএলে খেলার ছাড়পত্র চাইলেন লিটন ও সাকিব; কী বলল বিসিবি?

অনলাইন ডেস্ক

আইপিএলে খেলার ছাড়পত্র চাইলেন লিটন ও সাকিব; কী বলল বিসিবি?

লিটন কুমার দাস ও সাকিব আল হাসান

৩১ মার্চ মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসরের প্রথম ম্যাচ। এ আসরে খেলার জন্য কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের দুই তারকা সাকিব আল হাসান ও লিটন কুমার দাস। প্রতিযোগিতায় খেলতে দু’জনই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ছাড়পত্র চেয়েছেন।

সাকিব-লিটনের ছাড়পত্র চাওয়ার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস চৌধুরী। শনিবার (১৮ মার্চ) আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডের দিন এ তথ্য জানান জালাল। তিনি বলেন, ‘এটা নিয়ে এখনও আলাপ-আলোচনা হয়নি। তারা আমাদের কাছে চিঠি দিয়েছে। কিন্তু আমরা এখনও আলাপ-আলোচনা করিনি।’

সাকিব-লিটন দু’জনই এখন আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে ব্যস্ত। আইরিশদের বিপক্ষে টাইগারদের সাদা বলের সিরিজ শেষ হবে ৩১ মার্চ। এরপর দু’দলের মধ্যে একটি টেস্টও অনুষ্ঠিত হবে। তাই সাকিব-লিটন আইপিএল খেলতে চলে গেলে একমাত্র টেস্টটি মিস করবেন। তবে দিল্লি ক্যাপিটালসের সঙ্গে চুক্তি করা মুস্তাফিজুর রহমান টেস্ট বিবেচনায় নেই। তাই তার আইপিএলে খেলতে যেতে তেমন কোনো জটিলতা থাকার কথা নয়। এমন অবস্থায় বিসিবি কী সিদ্ধান্ত নেয় সেটাই দেখার বিষয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর