শিরোনাম
প্রকাশ : রবিবার, ১১ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১০ নভেম্বর, ২০১৮ ২৩:০৫

এক পলক

গৃহবধূ গণধর্ষণের শিকার

ঢাকার সাভারের কালিয়াকৈর গ্রামে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। জড়িত অভিযোগে গতকাল চার যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে এ পাশবিক নির্যাতন করা হয়েছে বলে দাবি পরিবারের।—সাভার প্রতিনিধি

ঢাকা-জয়দেবপুরে তুরাগ এক্সপ্রেস বহাল দাবি

তুরাগ এক্সপ্রেস ট্রেনটি ঢাকা-জয়দেবপুর রুটে বহাল রাখার দাবি জানিয়েছেন গাজীপুরবাসী। এ লক্ষ্যে গত বৃহস্পতিবার এমপি জাহিদ আহসান রাসেলের নেতৃত্বে ‘তুরাগ ট্রেন প্যাসেঞ্জার কমিউনিটি’র নেতারা দিনব্যাপী রেলের ঊর্ধ্বতন কর্মকতাসহ রেলমন্ত্রী মুজিবুল হকের সঙ্গে আলোচনা করেন। জানা গেছে, রেলমন্ত্রী আশ্বস্ত করেছেন আগামী মঙ্গলবার থেকে তুরাগ এক্সপ্রেস পুনরায় জয়দেবপুর থেকে ঢাকায় চলাচল করবে এবং অন্য একটি ট্রেন ঢাকা-টাঙ্গাইল রুটে দেওয়া হবে। উল্লেখ্য, তুরাগ এক্সপ্রেস গত বৃহস্পতিবার সকালে ঢাকা-টাঙ্গাইল রুটে চালু করা হয়। ফলে এই রুটের যাত্রীরা ভোগান্তির শিকার হন।

—টঙ্গী প্রতিনিধি

ত্রিমুখী লড়াই

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে বিএনপির মনোয়ন নিয়ে চলছে ত্রিমুখী লড়াই। মনোয়নযুদ্ধে রয়েছেন সাবেক কেন্দ্রীয় যুবদল নেতা মাহমুদুর রহমান সুমন। তিনি বিএনপির জাতীয় নির্বাহীর কমিটির ধর্মবিষয়ক সম্পাদক প্রয়াত বিএনপি নেতা বদরুজ্জামান খান খসরুর ছেলে। এছাড়া মনোনয়ন দৌড়ে রয়েছেন সুমনের চাচা আতাউর রহমান খান আঙ্গুর এবং যুবদল নেতা নজরুল ইসলাম আজাদ।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি


আপনার মন্তব্য