১ এপ্রিল, ২০২৩ ১৪:৫২

আইপিএল শেষ উইলিয়ামসনের?

অনলাইন ডেস্ক

আইপিএল শেষ উইলিয়ামসনের?

প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে গুজরাট টাইটান্স আইপিএল অভিযান শুরু করলেও হার্দিক পান্ডিয়াদের জন্য এলো দুঃসংবাদ। গোটা টুর্নামেন্টেই হয়তো আর মাঠে নামতে পারবেন না কেন উইলিয়ামসন। শুক্রবার ফিল্ডিং করার সময় হাঁটুতে চোট পেয়েছেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক।

চেন্নাইয়ের বিরুদ্ধে অনেকটা লাফিয়ে একটি ছয় বাঁচানোর চেষ্টা করেছিলেন উইলিয়ামসন। ছয় বাঁচাতে পারলেও মাটিতে পড়ার সময় হাঁটুতে চোট পান তিনি। তার মুখে যন্ত্রণার ছাপ ছিল স্পষ্ট। ডিপ স্কোয়ার লেগে ফিল্ডিং করার সময় অনেকটা লাফিয়ে উড়ে আসা বল ধরলেও মাটিতে নামার সময় উইলিয়ামসনের পা ঠিক মতো পড়েনি। মাঠে ছুটে আসেন দু’দলের ফিজিও। চেন্নাইয়ের ইনিংসের ১৩তম ওভারে এই ঘটনার পর সতীর্থদের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়তে হয় তাকে। পরে দলের হয়ে ব্যাট করতে পারেননি তিনি। তার পরিবর্তে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে গুজরেটের হয়ে ব্যাট করতে নামেন সাই সুদর্শন।

উইলিয়ামসনের চোট নিয়ে আশঙ্কা তৈরি হলেও শুক্রবার গুজরাটের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। গুজরাতের মেন্টর গ্যারি কার্স্টেন শুধু বলেছিলেন, ‘‘উইলিয়ামসনকে দেখে ভাল লাগছে না। আশা করব খারাপ কিছু হবে না। পরীক্ষার পর বোঝা যাবে চোট কতটা গুরুতর।’’ 

কার্স্টেন-সহ গুজরাট শিবিরকে আশাহত করেছে উইলিয়ামসনের মেডিক্যাল পরীক্ষার রিপোর্ট। গুজরাট শিবির সূত্রে জানা গেছে, তার ডান হাঁটুর চোট যথেষ্ট গুরুতর। সারতে কয়েক সপ্তাহ সময় লাগবে। ফলে এবারের আইপিএলে তার খেলার সম্ভাবনা প্রায় নেই। যদিও গুজরাট ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে কিছু জানানো হয়নি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর