২৫ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৮

ধোনিকে বাদ দেওয়া নিয়ে ট্রোলের মোক্ষম জবাব হরভজনের

অনলাইন ডেস্ক

ধোনিকে বাদ দেওয়া নিয়ে ট্রোলের মোক্ষম জবাব হরভজনের

ফাইল ছবি

খেলোয়াড় হিসেবে যেমন ডাকাবুকো, ব্যক্তিগত জীবনেও তেমনি হরভজন সিং। বিনা কারণে তাকে ট্রোল করা হবে আর তিনি মেনে নেবেন, এমন বান্দাই নন তিনি। আবারও তা প্রমাণ করলেন তিনি। 

২০০৭ সালের ২৪ সেপ্টেম্বর তরুণ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে তরুণ ভারতীয় দল টি-২০ বিশ্বকাপ জেতে। সেই দলের অপরিহার্য অংশ ছিলেনহরভজন সিংও। এদিন ট্রফি নিয়ে দলের উচ্ছ্বাসের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘যখন বিশ্বাসের জোর ভয়ের চেয়েও বেশি হয়, তখন স্বপ্ন বাস্তবের রূপ নেয়।’ কিন্তু এ ছবির একটা ‘ছোট্ট’ বিষয় নিয়ে হরভজন সিংকে ট্রোল করতে থাকে নেটিজেনরা। 

অফস্পিনার যে ছবিটি পোস্ট করেছিলেন তার ডানদিকের নিচে বড় করে একটি ট্রফির ইমোজি দিয়ে দেন। তাতে কেউ একজন আড়াল হয়ে যাচ্ছেন। নেটিজেনদের দাবি, ওই ছবি ধোনির এবং তা তিনি ইচ্ছাকৃত বাদ দিয়েছেন। 
একজন লেখেন, ‘বাহ ভাই। ধোনিকে দারুণ ভাবে ক্রপ করে বাদ দিয়েছেন।’ এতেই চটে গিয়েছেন হরভজন সিং। আন্তর্জাতিক ক্রিকেটে মোট ৭১১ উইকেটের মালিক আসল ছবিটাই শেয়ার করে দিলেন আর লিখলেন, ‘এবার আপনি ক্রপ করা জায়গায় যেটা দেখতে পাচ্ছেন সেটা চেটে নিতে পারেন।’ 

আসলে হরভজন ধোনিকে আড়াল করেননি, করেছিলেন এক চিত্রগ্রাহককে। কারণ ছবিতে চিত্রগ্রাহকটির পশ্চাদদেশ প্রকট হয়ে আছে। সঙ্গত কারণেই হলুদ রঙের ট্রফি ইমোজি দিয়ে সেটা ঢেকে দিয়েছিলেন ভাজ্জি। নেটিজেনদের অতি চালাকির সহজেই গলায় দড়ি পড়ল।         
 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর