২৫ সেপ্টেম্বর, ২০২১ ২০:৫৮

বৃথা গেল মুস্তাফিজের দুর্দান্ত বোলিং, দিল্লির কাছে হার রাজস্থানের

অনলাইন ডেস্ক

বৃথা গেল মুস্তাফিজের দুর্দান্ত বোলিং, দিল্লির কাছে হার রাজস্থানের

আইপিএলে মুস্তাফিজুর রহমানের দুর্দান্ত বোলিং আর অধিনায়ক সাঞ্জু স্যামসনের ব্যাটিং নৈপুণ্যের পরও বড় হার রাজস্থান রয়েলসের। রাজস্থানকে ৩৩ রানে হারিয়ে আবারো পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল দিল্লি ক্যাপিটাল।

শনিবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে চোখ ধাঁধানো বোলিং করলেন মুস্তাফিজুর রহমান। দিল্লির মতো শক্তিশালী দলকে ১৫৪ রানেই আটকে রাখে রাজস্থান। কিন্তু ৩৩ রানে হেরে মাঠ ছাড়ে রাজস্থান।

দিল্লির দেয়া ১৫৫ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৭ রানে ৩ উইকেট হারিয়ে ম্যাচ থেকে কার্যত ছিটকে যায় রাজস্থান।  ১৭.২ ওভারে ৯৯ রানে ৬ উইকেট হারায় তারা।  

ব্যাটিং বিপর্যয়ের দিনে একাই লড়াই করে যান রাজস্থানের তরুণ অধিনায়ক সাঞ্জু স্যামসন। ইনিংসের শেষ বল পর্যন্ত খেলে দলের পরাজয়ের ব্যবধান কমান তিনি। তার ৫৩ বলের ৮টি চার ও এক ছক্কায় গড়া ৭০ রানের সুবাদে ১২১ রান করতে সক্ষম হয় রাজস্থান। 

এর আগে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে মুস্তাফিজের গতি আর কাটারে বিভ্রান্ত হওয়া দিল্লি ক্যাপিটালস ৬ উইকেটে ১৫৪ রানে ইনিংস গুটায়। দলের হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন দিল্লির সাবেক অধিনায়ক স্রেয়াশ আইয়ার। রাজস্থানের হয়ে মুস্তাফিজ ৪ ওভারে মাত্র ২২ রানে ২ উইকেট নেন।

লিগে ১০ ম্যাচে ৮ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে দিল্লি। এক ম্যাচ কম খেলে ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় পজিশনে রয়েছে চেন্নাই সুপার কিংস।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর