২৫ সেপ্টেম্বর, ২০২১ ২২:২০

জেসুসের দুর্দান্ত গোলে চেলসিকে হারাল ম্যান সিটি (ভিডিও)

অনলাইন ডেস্ক

জেসুসের দুর্দান্ত গোলে চেলসিকে হারাল ম্যান সিটি (ভিডিও)

ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসের দুর্দান্ত গোলে চেলসিকে হারাল ম্যানচেস্টার সিটি। এ জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এলো ম্যান সিটি।

শনিবার চেলসির ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজ থেকে ০-১ গোলের জয় নিয়ে ফিরেছে চ্যাম্পিয়ন ম্যান সিটি।

এদিকে, ম্যান সিটির কোচ হিসেবে এটি স্প্যানিশ কোচ পেপ গার্দিওলার ২২১তম জয়। এটি আবার নতুন ক্লাব রেকর্ড। এর আগে এই ক্লাবের সবচেয়ে দীর্ঘ সময়ের কোচ লেস ম্যাকডোয়াল ২২০ ম্যাচে জয়ের স্বাদ পেয়েছিলেন।

ম্যাচে ১৫টি শট নেয় ম্যানসিটি, যার মধ্যে ৫টি আবার গোলমুখে। বিপরীতে চেলসি শট নেয় মাত্র ৫টি, যার একটিও গোলমুখে ছিল না। দুই দলের খেলার পার্থক্য এতেই পরিষ্কার। তবে সিটি জয় ছিনিয়ে নেয় জেসুসের করা একমাত্র গোলে।

প্রথমার্ধে কোনো দলই গোল করতে না পারলেও বিরতি থেকে ফিরে এসে জালের দেখা পায় ম্যান সিটি। ৫৩তম মিনিটের জর্জিনহোর হালকা পাস থেকে বল নিয়ে ৩০ গজ দূর থেকে তা প্রতিপক্ষের বক্সে পাঠিয়ে দেন হুয়াও কানসেলো। সেখান থেকে বল পেয়ে বাঁকানো শটে চেলসি গোলরক্ষক এদুয়ার্দো মেন্দিকে বোকা বানান ব্রাজিলিয়ান স্ট্রাইকার জেসুস। শেষ পর্যন্ত চেলসি আপ্রাণ চেষ্টা করেও সমতায় ফিরতে পারেনি। গ্যাব্রিয়েল জেসুসের একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যান সিটি।

এ জয়ে ৬ ম্যাচে ৪ জয় এবং ১টি করে হার ও ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এলো ম্যান সিটি। সমান জয়, ড্র ও হারে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধান পিছিয়ে থাকায় তিনে নেমে গেছে চেলসি।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর