১৯ সেপ্টেম্বর, ২০২১ ১৪:০২

সবাইকে আওয়ামী লীগের নৌকায় দরকার নেই: তথ্যমন্ত্রী

গাইবান্ধা প্রতিনিধি

সবাইকে আওয়ামী লীগের নৌকায় দরকার নেই: তথ্যমন্ত্রী

ড. হাছান মাহমুদ

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, গণমানুষের দল হিসাবে আওয়ামী লীগের দরজা সবার জন্য খোলা থাকলেও যারা অতীতে অন্য দল করে পিঠ বাঁচানোর জন্য আওয়ামী লীগে আসতে চায় তাদের আওয়ামী লীগে দরকার নাই। যারা মাদকের সাথে যুক্ত, জায়গা দখলের সাথে যুক্ত, দলের নাম ভাঙিয়ে চাঁদাবাজি করতে চায়, দুর্নীতির সাথে যুক্ত, তাদের আওয়ামী লীগে দরকার নেই। নৌকায় বেশি যাত্রী হলে বিপদের সম্ভাবনা থাকে তাই নৌকায় বেশি যাত্রী না হওয়াই ভালো। 

আজ রবিবার গাইবান্ধা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেয়ার আগে গাইবান্ধা সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী আরও বলেন, যারা দু:সময়ে আওয়ামী লীগ করেছেন এবং দলের জন্য ত্যাগ ও পরিশ্রম করেছেন তাদের মূল্যায়ন করা হবে, তাদেরকেই নেতৃত্বে বসানো হবে। তথ্যমন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ২০০৭ সালে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে যখন গ্রেফতার করা হয় তখন অনেক নেতা ক্ষমতাসীনদের সাথে আপোস করার চেষ্টা করেছেন। কিন্তু তৃণমূলের নেতাকর্মীরা সব সময় ঐক্যবদ্ধ ও অবিচল ছিলেন। তাদের আন্দোলনের প্রেক্ষিতেই আমাদের নেত্রী কারাগার থেকে মুক্ত হয়েছিলেন। আজ তাদের কারণেই আওয়ামী লীগ সফলতার সঙ্গে এতটা পথ পাড়ি দিতে পেরেছে। প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে আরো দায়িত্বশীল ভূমিকা রেখে অতীতের মতো আগামীতেও দলকে এগিয়ে নেয়ার আহ্বান জানান তথ্যমন্ত্রী।

সার্কিট হাউসে এসময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, গাইবান্ধা-৩ আসনের সাংসদ উম্মে কুলসুম স্মৃতি, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. সৈয়দ শামছুল আলম হিরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক। এরপর দুপুরে মধ্যাহ্নভোজের পর গাইবান্ধার এসকেএস ইন রিসোর্টে তথ্যমন্ত্রী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত/হিমেল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর