২৪ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৫৪

জাতির কলঙ্ক মোচনে জিয়ার বিচার করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

জাতির কলঙ্ক মোচনে জিয়ার বিচার করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী

মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন তথ‍্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

বাঙালি জাতির কপালের কলঙ্কের কালো দাগ (১৫ আগস্ট হত্যাকাণ্ড) ইতিহাসের পাতা থেকে মুছে ফেলতে জিয়াউর রহমানের মরণোত্তর বিচার করতে হবে বলে মন্তব্য করেছেন তথ‍্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।

কানাডার টরন্টোর স্থানীয় সময় বৃহস্পতিবার ৭টায় অন্টারিও আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। 

এ সময় তিনি বলেন, বাঙালি জাতির কপালের কলঙ্কের কালো দাগ (১৫ আগস্ট হত্যাকাণ্ড) ইতিহাসের পাতা থেকে মুছে ফেলতে এ হত্যার মাস্টার মাইন্ড, প্রধান কুশীলব খুনি জিয়াউর রহমানের মরণোত্তর বিচার করতে হবে।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, যারা বাংলাদেশকে স্বাধীন সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেয়নি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে বাঙালি জাতিরাষ্ট্রের সকল ইতিহাস মুছে ফেলার গভীর ষড়যন্ত্র করে দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল সেই অপশক্তি, দালালেরা এখনো পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। তারা বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্নে বিভোর।

অন্টারিও আওয়ামী লীগের নেতৃবৃন্দকেও খুনি জিয়ার বিচারকার্য সম্পন্ন করাটা শপথ হিসেবে গ্রহণের আহবান জানান তথ্য প্রতিমন্ত্রী।

সভায় সভাপতিত্ব করেন অন্টারিও আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক লিটন মাসুদ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর