২৩ মার্চ, ২০২৩ ১৬:০২

দেশে কোনো রাজনৈতিক সংকট নেই: হাছান মাহমুদ

অনলাইন ডেস্ক

দেশে কোনো রাজনৈতিক সংকট নেই: হাছান মাহমুদ

ড. হাছান মাহমুদ

দেশে ভয়াবহ রাজনৈতিক সংকট চলছে- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রসঙ্গ টেনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, মির্জা ফখরুল যদি কথাটি এভাবে বলতেন, তাহলে ভালো হতো-‘বিএনপির মধ্যে ভয়ঙ্কর সংকট চলছে।’ এটিই হলো বাস্তবতা। দেশে কোনো রাজনৈতিক সংকট নেই।

বৃহস্পতিবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে তথ্য অধিদপ্তরের গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমন দাবি করেন।

বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের আন্দোলন নিয়ে প্রশ্নের জবাবে তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচন থেকে ও ২০১৮ সালের নির্বাচনের আগে তারা এ আন্দোলন করেছে। ২০১৪ সালে তাদের আন্দোলনের নমুনা আমরা দেখেছি। যখন বিএনপি আন্দোলনের কথা বলে, তখন পেট্রলবোমার কথা মনে পড়ে, তখন মানুষ পুড়িয়ে হত্যার মহোৎসবের কথা মনে পড়ে। তাদের সেই কাজ আবার বাংলাদেশের মানুষ করতে দেবে না। তত্ত্বাবধায়ক সরকারও কখনো ফিরে আসবে না।
 
তিনি বলেন, গত ১৪ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ঈর্ষণীয় সফলতা অর্জন করেছে, যা আজ সমগ্র বিশ্ব স্বীকার করে নিয়েছে। পাকিস্তানের পার্লামেন্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বক্তৃতা করা হয়। পাকিস্তানের টেলিভিশনে বাংলাদেশের অগ্রগতি ও উন্নয়ন নিয়ে আলোচনার ঝড় বয়। তাদের নিজেদের সমালোচনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসার ঝড় ওঠে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর